পাংশায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিক চৌধুরীর যোগদান

মোক্তার হোসেন || ২০২৩-০৩-০৫ ১৫:১৬:৩৩

image

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। গতকাল ৫ই মার্চ সকালে বিদায়ী ইউএনও মোহাম্মাদ আলীর কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। তিনি পাংশা উপজেলার ৩০তম উপজেলা নির্বাহী অফিসার। 

জানা যায়, নব্য যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী ৩৪তম বিসিএস কর্মকর্তা। তার জন্মস্থান চট্টগ্রামের হাটহাজারী উপজেলায়। পাংশা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের আগে তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিবের একান্ত সচিব (পিএস) এবং তার আগে তিনি দুদুক সচিবের একান্ত সচিব (পিএস) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

পাংশা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দায়িত্বভার গ্রহণকালে বিদায়ী ইউএনও মোহাম্মাদ আলী, পাংশার এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাসসহ উপজেলা পরিষদের অন্যান্যরা নবাগত ইউএনও মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় সম্মিলিত প্রচেষ্টায় বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নেওয়ার গুরুত্বারোপ করেন তিনি।

উল্লেখ্য, গত ১৯শে ফেব্রুয়ারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-২ শাখা থেকে জারীকৃত এক প্রজ্ঞাপনে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীকে রাজবাড়ী জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পদে বদলি করা হয়। ইউএনও মোহাম্মাদ আলীর স্থলাভিষিক্ত হলেন মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com