গোয়ালন্দে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতার জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন

মইনুল হক মৃধা || ২০২৩-০৩-১৭ ১৬:৩৫:২৬

image

 রাজবাড়ী জেলার গোয়ালন্দে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
  এ উপলক্ষে সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 
  পরে বিকালে শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
  সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী ও বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল ইসলাম শান্তুনু বক্তব্য রাখেন।
  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ গোলজার হোসেন মৃধা, এনায়েত হোসেন জাকির, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, মোহাম্মদ আলী মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সালু, পৌর আওয়ামী সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, পৌর যুবলীগের সভাপতি শেখ সোহেল ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিরু মৃধা বক্তব্য দেন।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com