বৈরী আবহাওয়ার কারণে উদ্বোধনের পর পাংশা সরকারী কলেজের ক্রীড়া প্রতিযোগিতা স্থগিত

মোক্তার হোসেন || ২০২৩-০৩-১৯ ১৭:১৫:৩৭

image

বৈরী আওহাওয়ার কারণে উদ্বোধনের গতকাল ১৯শে মার্চ সকালে রাজবাড়ী জেলার পাংশা সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ-২০২৩ অনুষ্ঠান স্থগিত করেছে কলেজ কর্তৃপক্ষ। 

  গতকাল রবিবার সকাল সাড়ে ১১টার দিকে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়ড়া উড়িয়ে এবং মশাল প্রজ্জ্বলনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

  পাংশা সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূশরাত হাছনীনের সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, উদ্বোধক হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সহধর্মিনী মিসেস সাঈদা হাকিম এবং বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

  পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদের সাবেক যুগ্ম সম্পাদক শিব শংকর চক্রবর্তী জানান, বৈরী আবহাওয়ার কারণে উদ্বোধনের পর পাংশা সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা স্থগিত করা হয়েছে। আবহাওয়া ভালো হলে উপযুক্ত সময়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ-২০২৩ এর অবশিষ্ট কর্মসূচি পালন করা হবে।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com