রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার

আসাদুজ্জামান নুর || ২০২৩-০৩-১৯ ১৭:১৮:৩৬

image

রাজবাড়ী শহরের মুরগির ফার্ম বাসস্ট্যান্ড এলাকা থেকে গত ১৮ই মার্চ রাত ১০টার দিকে সিএনজি যাত্রীর ট্রাভেল ব্যাগের মধ্যে থেকে ৪ কেজি গাঁজা উদ্ধারসহ ৩জনকে সদর থানা পুলিশ গ্রেফতার করেছে।

  গতকাল ১৯শে মার্চ দুপুরে প্রেস ব্রিফিং-এ বিষয়টি সাংবাদিকদের জানান রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন। 
  গ্রেফতারকৃরা হলো- নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ধাপা ইদরাকপুর ব্যাংক কলোনী এলাকার ভাড়াটিয়া আমির হোসেনের ছেলে হাসিবুর রহমান হিমেল(২২), একই এলাকার ভাড়াটিয়া মৃত জামাল সরদারের ছেলে মাসুদ রানা (২০) এবং একই এলাকার ভাড়াটিয়া ও মুন্সীগঞ্জ জেলার টুংগীবাড়ী থানার মোঃ ইদ্রিস আলীর ছেলে রাকিব ওরফে জুনায়েদ (২১)। 
  রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, রাজবাড়ী থানা পুলিশ নিয়মিত মাদকের বিরুদ্ধে বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে আসছে। এরই প্রেক্ষিতে গত রাতে গোপন সংবাদের ভিত্তি জানতে পারি একটি মাদক ব্যবসায়ীর দল কিছু মাদক নিয়ে থানা এলাকার উপর দিয়ে বালিয়াকান্দিতে যাবে। আমরা সংবাদ পাওয়ার সাথে সাথেই শহরের মুরগির ফার্ম বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট বসাই। চেকপোস্টে একপর্যায়ে উক্ত সিএনজিটি আসে। সিএনজিতে ৩জন যাত্রী ছিল তাদেরকে তল্লাশি করে তাদের কাছে কালো রংয়ের ট্রাভেল ব্যাগের মধ্যে আকাশী রংয়ের ৪ টি পলিথিনের ব্যাগের মধ্যে ৪প্যাকেটে ৪ কেজি গাঁজা উদ্ধার করি এবং ৩জনকে আটক করি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com