রাজবাড়ী জেলা যুবদলের প্রয়াত নেতা বাবলুর মায়ের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার || ২০২৩-০৪-১৫ ১৫:০৩:১২

image

রাজবাড়ী জেলা যুবদলের সাবেক আহ্বায়ক প্রয়াত শামসুল আলম বাবলুর মা শামসুর নাহার(৯০) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। 
  গত ১৪ই এপ্রিল রাত পৌনে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি শহরের বিনোদপুর ৩নং ওয়ার্ডের প্রয়াত পুলিশ কর্মকর্তা আব্দুল হামিদ সিকদারের স্ত্রী।
  মরহুমার পরিবার সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত কারণে কিছুদিন যাবৎ তিনি অসুস্থ ছিলেন। গত ১৪ই এপ্রিল তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি রাত পৌনে ৯টার দিকে মারা যান।
  গতকাল ১৫ই এপ্রিল বেলা ১১টায় নিজ বাড়ীর সামনে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ শেষে ভবানীপুর পৌর কবরস্থানে তার দাফন করা হয়। 
  জানাযাতে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হেদায়েত আলী সোহরাব, জেলা বিএনপির সাবেক সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল, যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম পিন্টু, যুবদল নেতা নেকবার হোসেন মনিসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী, আত্মীয় স্বজনসহ এলাকাবাসী অংশগ্রহণ করেন।
  মৃত্যুকালে শামসুর নাহার ৪ ছেলে ৪ মেয়ে, নাতি-নাতনী, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com