গোয়ালন্দ নাট্য ও সাংস্কৃতিক পরিষদের পুনর্মিলনী অনুষ্ঠিত

মইনুল হক মৃধা || ২০২৩-০৫-২৪ ০৩:১৯:৫৪

image

নাচ গান ও আলোচনা সভার মধ্য দিয়ে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ঐতিহ্যবাহী সংগঠন "গোয়ালন্দ নাট্য ও সাংস্কৃতিক পরিষদ" এর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২৩শে মে দিনব্যাপী ফরিদপুরের অন্যতম বিনোদন পার্ক "ফান প্যারাডাইসের" হলরুমে এ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল।
গোয়ালন্দ নাট্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদের শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর হোসেন তিতু, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া প্রমুখ শুভেচ্ছা বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, খুদে গানরাজ সুমাইয়া আক্তার, শানু ও রফিকুল ইসলাম সালু। নৃত্য পরিবেশন করেন নাট্য অভিনেত্রী তমা, আবৃত্তি করেন অপূর্ব সাহা দ্বিজেন ও জাদু প্রদর্শনী করেন বাদল বিশ্বাস।
অনুষ্ঠানে গোয়ালন্দ নাট্য ও সাংস্কৃতিক পরিষদের সকল সদস্য ছাড়াও, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের সদস্যবৃন্দ, জন প্রতিনিধি, ব্যবসায়ী ও সুধীবৃন্দ অংশগ্রহণ করেন।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com