পাংশা মডেল থানার ওসি মাসুদুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

মোক্তার হোসেন || ২০২৩-০৫-২৬ ১৩:৫৪:৩৯

image

রাজবাড়ী জেলা পুলিশের কল্যাণ সভা গতকাল ২৫শে মে জেলা পুলিশ লাইন্স ড্রিলশেডে অনুষ্ঠিত হয়েছে।
  কল্যাণ সভায় পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান মার্চ-এপ্রিল/২০২৩ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। একই সাথে পাংশা মডেল থানার এসআই (নিরস্ত্র) মোঃ তারিকুল ইসলাম জেলার শ্রেষ্ঠ চোরাচালান উদ্ধারকারী অফিসার ও এসআই (নিরস্ত্র) দীপঙ্কর জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন।
  জানা যায়, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) রেজাউল করিম, রাজবাড়ী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখারুজ্জামান, পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহাসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
  সভায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ মার্চ-এপ্রিল/২০২৩ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে নির্বাচিত পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানকে নগদ ২০ হাজার টাকা ও ক্রেস্ট উপহার প্রদান করা হয়। এছাড়া জেলার শ্রেষ্ঠ চোরাচালান উদ্ধারকারী অফিসার হিসেবে নির্বাচিত পাংশা মডেল থানার এসআই তারিকুল ইসলাম ও জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত পাংশা মডেল থানার এসআই দীপঙ্করকে নগদ ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা ও ক্রেস্ট উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানের সভাপতি রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান প্রত্যেকের হতে নগদ অর্থ ও ক্রেস্ট উপহার তুলে দেন।
  এদিকে, পাংশা মডেল থানার ওসি মাসুদুর রহমান মার্চ-এপ্রিল/২০২৩ রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হওয়ায় পাংশার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
  যোগাযোগ করা হলে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, তিনি ২০২১ সালের ১৬ই জুন পাংশা মডেল থানায় যোগদান করেন। যোগদানের পর থেকে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বিক দিক নির্দেশনায় মাদক, সন্ত্রাস, চাঁদাবজি, কিশোর অপরাধ, জঙ্গিবাদ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং অবৈধ অস্ত্র উদ্ধারসহ অপরাধীদের গ্রেফতারে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছি। জনপ্রতিনিধি, থানা থানা পুলিশসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সহযোগিতায় প্রায় ২বছরে উল্লেখযোগ্য সংখ্যক মাদক- চোরাচালান উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার, ক্লুলেস ঘটনার মোটিভ উদঘাটনসহ জড়িতদের গ্রেফতার এবং স্বল্প সময়ের মধ্যে আলোচিত মামলার আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্ত স্থাপন করা হয়েছে। পাশাপাশি বিভিন্ন ইউনিয়নে মাদকসহ অপরাধ নির্মূলে জনসচেতনতামূলক সভা অব্যাহত রয়েছে। সমন্বিত প্রচেষ্টায় পাংশা উপজেলা এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমূন্নত রাখার গুরুত্বারোপ করেন তিনি।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com