রাজবাড়ীর মিজানপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দরিদ্র কৃষক জাবেদ পেল ঢেউটিন ও টাকা

স্টাফ রিপোর্টার || ২০২৩-০৬-০৪ ১৪:৩৯:২৫

image

‘মিজানপুরে আগুনে পুড়ে যাওয়া বসত ঘর তৈরী করতে পারছে না দরিদ্র কৃষক জাবেদ’ শিরোনামে গত ২রা জুন দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকায় প্রকাশিত সচিত্র সংবাদের প্রেক্ষিতে রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের নির্দেশে সদর উপজেলা নির্বাহী অফিসার দরিদ্র কৃষক জাবেদকে ঘর তৈরী করার জন্য ২ বান্ডিল ঢেউটিন ও নগদ ৬হাজার টাকা প্রদান করেছেন।   

  গতকাল ৪ঠা জুন সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা ক্ষতিগ্রস্ত জাবেদের হাতে এই ২বান্ডিল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকার চেক তুলে দেন। এ সময় পিআইও অফিসের উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, গত ৯ই মে দুপুরে বৈদুতিক সর্ট সার্কিট থেকে কৃষক জাবেদ মন্ডলের টিনের তৈরী বসত ঘরে আগুন লেগে নগদ ২হাজার টাকা, ১৫ মন ধান, ১৫০ কেজি চাল ও কাপড় চোপড়সহ আসবাবপত্র সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। এতে বসত ঘরসহ তার দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

  এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা বলেন, মাতৃকণ্ঠ পত্রিকায় প্রকাশিত সচিত্র সংবাদটি জেলা প্রশাসকের দৃষ্টি গোচর হওয়ায় তার নির্দেশে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দরিদ্র কৃষক জাবেদ মন্ডলের ঘর তৈরী করার জন্য ২ বান্ডিল ঢেউটিন ও নগদ ৬হাজার টাকা প্রদান করা হয়েছে।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com