বালিয়াকান্দি বণিক সমিতির নতুন আহ্বায়ক কমিটি গঠন

তনু সিকদার সবুজ || ২০২৩-০৭-০৮ ১৪:১০:৩৯

image

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি বাজার বণিক সমিতির ৪র্থ বার্ষিকী কমিটির মেয়াদ শেষ হওয়ায় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
  এ উপলক্ষে গতকাল ৮ই জুলাই বেলা ১১টায় বাজার প্রাঙ্গণে বাজার বণিক সমিতির সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুল আলমের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
  সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন।
  অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী এহসানুল হাকিম সাধন, উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি এস এম দাউদ খান, ওয়ার্কার্স পার্টির সভাপতি সলেমান মোল্লা দলু, ব্যবসায়ী সেলিম শেখ, শরিফুল ইসলাম লাল্ডু, ওসমান গণি মানিক, আহম্মেদ পারভেজ, বণিক সমিতির সাবেক সহ-সম্পাদক আকবর আলী, সাজ্জাদ হোসেন, ৫নং ওয়ার্ড সদস্য আলমগীর হোসেন ও আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন।
  আলোচনা সভা শেষে ব্যবসায়ীরা সাবেক কমিটির সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক বদরুল আলমসহ অন্যান্যদেরকে ফুলের তোড়া দিয়ে বিদায় জানান।
  পরে কমিটি বিলুপ্ত ঘোষনা করে বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর বিশ্বাস আলমকে আহ্বায়ক করে সর্বসম্মতিক্রমে এস এম দাউদ খান, সলেমান মোল্লা দলুসহ ৯ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনার জন্য আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়।
  উল্লেখ্য, গত ১৫ই জুন ২০১৯ সালে বালিয়াকান্দি বাজার বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com