এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৩৫০জন কৃতি শিক্ষার্থীকে পাংশা সরকারী কলেজের সংবর্ধনা

মোক্তার হোসেন || ২০২৩-০৮-০১ ০০:৪৮:৩৬

image

রাজবাড়ী জেলার পাংশা সরকারী কলেজের উদ্যোগে গতকাল ৩১শে জুলাই দুপুরে কলেজ ক্যাম্পাসে এ বছর এসএসসি এবং এসএসসি ভোকেশনাল পরীক্ষায় পাংশা ও কালুখালী উপজেলার জিপিএ-৫ প্রাপ্ত ৩৫০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

  পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ক্যাপ্টেন মোঃ ইয়ামিন আলীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে সংরক্ষিত আসনের এমপি খোজেদা নাসরিন আক্তার হোসেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বক্তব্য রাখেন। 

  অভিভাবকদের মধ্যে ডাঃ আনজুয়ারা খাতুন সুমি ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে শাম্মী সিদ্দিকী মুন বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক একেএম শরিফুল মোর্শেদ রনজু।

  অনুষ্ঠানে পাংশা সরকারী কলেজের শিক্ষা ব্যবস্থা ও কলেজের পরিচিতির উপর নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। উপস্থাপনা করেন পাংশা সরকারী কলেজের প্রভাষক মনজুরুল ইসলাম ও শিব শংকর চক্রবর্তী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম।

  সংবর্ধনা অনুষ্ঠান শেষে জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম পাংশা সরকারী কলেজ ক্যান্টিন উদ্বোধন করেন। এ সময় পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ক্যাপ্টেন মোঃ ইয়ামিন আলী, অতিথিবৃন্দ ও কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, সকালে কৃতি শিক্ষার্থীরা সংবর্ধনা অনুষ্ঠানের জন্য নিবন্ধন করে।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com