পাংশার হাবাসপুর ইউনিয়ন পরিষদ সমবায় বাজারে আজিম সাইকেল স্টোরে দুর্ধর্ষ চুরি

মোক্তার হোসেন || ২০২৩-০৮-১০ ১৫:২৮:১০

image

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়ন পরিষদ সমবায় বাজারস্থ আজিম সাইকেল স্টোরে গত ৭ই আগস্ট দিনগত রাতে দুর্ধর্ষ চুরি হয়েছে। 

  জানা যায়, প্রতিদিন রাত ৮টার দিকে দোকানের মালিক মোঃ আজিম খান দোকান বন্ধ করে চরঝিকড়ী পশ্চিমপাড়া নিজ বাড়িতে চলে যান এবং সকাল ৭টার দিকে দোকান খুলে সারাদিন কাজ করেন। প্রায় ১৩ বছর ধরে বাজারে মোজাহার বিশ্বাসের ঘর ভাড়া নিয়ে তিনি দোকান দিয়ে কাজ করছেন।

  গত ৭ই আগস্ট রাত ৮টার দিকে দোকান বন্ধ করে তিনি বাড়িতে যান এবং পরদিন ৮ই আগস্ট সকাল ৭টার দিকে দোকানে ফিরে দেখনে পান দোকানের ঝাপের কড়া ভেঙ্গে কে বা কারা দোকানে ঢুকে ভ্যান ও বাই সাইকেলের টায়ার, ভ্যান ও মোটরের রিং, বিভিন্ন ইলেক্ট্রনিক্স জিনিসপত্র এবং নগদ সাড়ে ৫হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। চুরির ঘটনায় তার দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

  দোকানের মালিক মোঃ আজিম খান আরো জানান, বিভিন্ন কিস্তি তুলে জিনিসপত্র কিনে তিনি দোকান চালান। বাড়িতে তার স্ত্রী কিডনি রোগে আক্রান্ত। চুরির পর থেকে তিনি অসহায় অবস্থায় দোকানে কাজ করছেন।

  এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানায়, এলাকায় কিশোর গ্যাংয়ের অপতৎপরতা বাড়ছে। তারা বিভিন্ন সময়ে বাজারের আশেপাশে আড্ডা দেয়।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com