কালুখালীতে আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ফজলুল হক || ২০২৩-০৮-১২ ১৭:২৬:৩৪

image

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে গতকাল ১২ই আগস্ট আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে আলোচনা সভা ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

  সকালে উপজেলা পরিষদের হলরুমে সহকারী কমিশনার(ভূমি) মেহেরুন্নাহারের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান মুহাঃ জাহাঙ্গীর হোসেন।

  অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ এনায়েত হোসেন, সালেহা সামাদ হাসপাতালের প্রতিষ্ঠাতা ডাঃ আবুল হোসেন, গ্রামীণ যুব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ মাসুদ রানা ও প্রশিক্ষিত যুবক মোঃ মোজাহার হোসেন বক্তব্য রাখেন।

  এ সময় উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান ও সাগর কুমার দাসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সহকারী কমিশনার মেহেরুন্নাহার বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী ২০৪০ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ১৯-৪০ বছর বয়সের মানুষের ক্ষেত্রে বিভিন্ন কাজে লাগাতে হবে। 

  তিনি আরও বলেন, বিশ্বের সাথে তাল মিলিয়ে বৈজ্ঞানিক পদ্ধতিতে চাষাবাদ করে উন্নয়ন করতে হবে। বিশেষ করে বেকারদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে কম্পিউটার ব্যবহারের বেশি গুরুত্ব দিতে হবে। 

  আলোচনা সভা শেষে যুব উন্নয়ন থেকে গাভী পালনে ২০জন প্রশিক্ষিতদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com