পাংশার কশবামাজাইলে মুক্তিযোদ্ধা সংসদে জাতীয় শোক দিবস পালিত

মোক্তার হোসেন || ২০২৩-০৮-১৯ ১৪:৪৪:১৬

image

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপি মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে গতকাল ১৯শে আগস্ট সকালে সংস্থার কার্যালয়ে জাতীয় শোক দিবস-২০২৩ পালিত হয়েছে।

  এ উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

  কশবামাজাইল ইউপি মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সোবাহান মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে কশবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খান, কশবামাজাইল ইউপির প্রাক্তন চেয়ারম্যান সুলতান মিয়া, কশবামাজাইল ইউপি মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ আব্দুল জলিল, সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মোয়াজ্জেম হোসেন, সহকারী কমান্ডার(ক্যাশ) বীর মুক্তিযোদ্ধা মোঃ ছবেদ আলী জোয়ার্দ্দার, সহকারী কমান্ডার(প্রচার) বীর মুক্তিযোদ্ধা মোঃ আকমল হোসেন, নিরীক্ষণ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন আহম্মদ, নিরীক্ষণ কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা এম মাহমুদ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

  কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সোবাহান মাস্টার বলেন, ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে শোক দিবসের কর্মসূচিতে অংশগ্রহণ করায় ওইদিন কশবামাজাইল ইউপি মুক্তিযোদ্ধা সংসদে জাতীয় শোক দিবসের কর্মসূচি আয়োজন করা সম্ভব হয়নি। ইউনিয়ন মুক্তিযোদ্ধাদের সাথে আলোচনা করে তাদের সমন্বয়ে শনিবার জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

  অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ডেমনামারা জামে মসজিদের খতিব মাওলানা মোঃ আব্দুস সালাম। কর্মসূচি শেষে তবারক বিতরণ করা হয়

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com