পাংশা উপজেলার বাহাদুরপুরে আওয়ামী লীগের কর্মী সমাবেশ আজ

স্টাফ রিপোর্টার || ২০২৩-০৮-৩০ ১৪:৫০:৪৩

image

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের উদ্যোগে আজ ৩১শে আগস্ট বিকালে বীর বিক্রম শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের বিশাল কর্মী সমাবেশের আয়োজন করা হয়েছে।

সমাবেশে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী যুব লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান মোঃ সজিব হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভাপতিত্ব করবেন বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুর রহমান বিশ্বাস।

সমাবেশের ব্যাপারে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু এবং বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে এলাকায় আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম জোরদার হয়েছে। এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সব সময় সাংগঠনিক সভায় যোগদান করে তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করে আসছেন। এরই ধারাবাহিকতায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিটি ইউনিয়নে কর্মী সমাবেশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন বার্তা জনসাধারণনের সামনে তুলে ধরছেন এবং নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছেন। বাহাদুরপুর, হাবাসপুর, যশাই, বাবুপাড়া, মাছপাড়া, কলিমহর, সরিষা, পাট্টা, মৌরাট, কশবামাজাইল ও পাংশা পৌরসভায় পর্যায়ক্রমে কর্মী সমাবেশের তারিখ নির্ধারণ করে তিনি নির্বাচনী মাঠ চষে বেড়াছেন। ফলে তার পক্ষে জনমত গড়ে উঠছে।

মনোনয়নের ব্যাপরে তারা বলেন, আমরা শতভাগ আশাবাদী আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন থেকে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আবারও দলীয় মনোনয়ন পাবেন। বিপুল ভোটে নৌকা প্রতীক জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজবাড়ী-২ আসন উপহার দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com