পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত

মোক্তার হোসেন || ২০২৩-০৯-১২ ১৫:৪০:৪৯

image

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশাল কর্মী সমাবেশ গতকাল ১২ই সেপ্টেম্বর দুপুরে চর ঝিকড়ী উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

 হাবাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল আলীম মন্ডলের সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন। 

 কর্মী সমাবেশে চরঝিকড়ী উচ্চ বালিকা বিদ্যালয়ের পক্ষ থেকে জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে ফুলেল শুভেচ্ছা ও মানপত্র প্রদান এছাড়া হাবাসপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও চরঝিকড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার ও হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান প্রমূখ বক্তব্য রাখেন।

 প্রধান অতিথির বক্তব্যে এমপি জিল্লুল হাকিম বলেন, বিএনপির-জামাত জোট সরকারের শাসনামলে হাবাসপুর-বাহাদুরপুরে পদ্মা নদী থেকে বিএনপির লোকজন বালু তুলে বিক্রি করে প্রাসাদ গড়েছে। পদ্মা নদীর ভাঙনে অনেক ধনী পরিবার নিঃস্ব হয়েছে। বিএনপির দুঃশাসন, সন্ত্রাস চাঁদাবাজি খুন জখম হাতুড়িপেটায় মানুষ অতিষ্ঠ ছিল। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর আমি (এমপি জিল্লুল হাকিম) বালু কাটা বন্ধ করেছি। পদ্মার পলিতে চরাঞ্চলে এখন ভালো ফসল ফলছে। কৃষকের মুখে হাসি ফুটেছে। এলাকার মানুষ এখন অনেক ভালো আছে। শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন, প্রতিটি বাড়িতে বিদ্যুতের আলো, ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট ব্রিজ-কালভার্ট সর্ব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। বয়স্কভাতা, বিধবা ভাতা,  প্রতিবন্ধী ভাতা হতদরিদ্র মানুষের আর্থ সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানামুখী কর্মসূচি গ্রহণ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের আত্মমর্যাদার সাথে বেঁচে থাকার অধিকার প্রতিষ্ঠা করেছে। গৃহহীন ভূমিহীন মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি মানে ধ্বংস, জ্বালাও-পোড়াও বিশৃঙ্খলা। আওয়ামী লীগ মানেই দেশের উন্নয়ন। 

 দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রসঙ্গে জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, আমি আগেও বলেছি-এখনো বলছি- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার মধ্যে কোন দূরত্ব নেই। শেখ হাসিনা আমাকে স্নেহ করেন, আমার প্রতি আস্থা ও ভালোবাসা আছে। এ আস্থা সৃষ্টি হয়েছে- এলাকার মানুষের সাথে আমার আস্থা ও ভালোবাসার কারণে। আপনাদের সাথে আমার ভালোবাসা অকৃত্রিম। এলাকার উন্নয়ন ও মানুষের সাথে ভালোবাসার কারণেই আপনারা আমাকে বারবার ভোট দিয়ে নির্বাচিত করেন। আপনাদের স্বার্থ রক্ষা করা আমার দায়িত্ব। এলাকার উন্নয়ন করা আমার দায়িত্ব। নির্বাচন আসলেই গাছো নেতাদের নেতা হওয়ার শখ জাগে। নেতা এমনি এমনি হওয়া যায় না। দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে হয়। করোনাকালীন সময়ে মৃত্যুকে উপেক্ষা করে মিতুল হাকিম যেভাবে মাঠে থেকে জনসেবা করেছিল সে সব তথ্য তুলে ধরেন তিনি।

 এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বিএনপির হুমকির হুঁশিয়ারি দেন। এ লক্ষ্যে তিনি দলীয় নেতাকর্মীদের সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন। তিনি বৃহত্তর ফরিদপুর উন্নয়ন প্রকল্পের আওতায় এলাকার সকল রাস্তাঘাট, ব্রিজকালভার্টের উন্নয়ন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহবান জানান।

 কর্মী সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের মধ্যে সাইদুর রহমান বিশ্বাস, রফিকুল ইসলাম, মজিবর ফকির, আব্দুর রাজ্জাক রাজা, শাহাবুদ্দিন মন্ডল, আমজাদ হোসেন, মকছদ আলী মন্ডল ও ছাত্রলীগ নেতা জহুরুল হক সবুজ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন হাবাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চাঁদ আলী খান। উপস্থাপনা করেন আলী রেজা ও জসিম উদ্দিন।

 কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান টিটো চৌধুরী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 হাবাসপুর ইউপির প্রতিটি ওয়ার্ড থেকে দলীয় নেতা কর্মীরা ব্যানার ও বাদ্যযন্ত্র সহকারে কর্মী সমাবেশে যোগদান করেন। 

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com