ঢালা রাজাপুরে মাদক বিক্রেতার বসতঘরে মিললো এক বস্তা গাঁজা

আশিকুর রহমান || ২০২৩-০৯-২১ ১৬:২৪:২৯

image

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের ঢালা রাজাপুর গ্রামে গত ২০শে সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাদক বিক্রেতা সেলিম মোল্লা ওরফে ভোলার বসতঘর থেকে এক বস্তা (১৫ কেজি) গাঁজা উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।। 
 তবে এসময় কৌশলে পালিয়ে যায় মাদক বিক্রেতা সেলিম মোল্লা ওরফে ভোলা(৪৫) ও তার সহযোগী টিপু সুলতান মোল্লা(৪৬)।
 ভোলা ঢালা রাজাপুর গ্রামের নাজিম উদ্দিন মোল্লার ছেলে ও টিপু একই গ্রামের মৃত সিদ্দিকুর রহমান মোল্লার ছেলে। সম্পর্কে তারা দুজন সম্বন্ধী-দুলাভাই।
 জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ তানভীর হোসেন খান জানান, ঢালা রাজাপুর গ্রামের সেলিম মোল্লা ওরফে ভোলা একজন চিহ্নিত মাদক বিক্রেতা তার সহযোগী হিসেবে কাজ করে তার স্ত্রীর বড়ভাই টিপু সুলতান মোল্লা। গোপন সংবাদের ভিত্তিতে গত ২০শে সেপ্টেম্বর সন্ধ্যায় ভোলার বাড়ীতে অভিযান চালনা করা হয়। এ সময় তার বসতঘরের একটি কক্ষ থেকে প্লাস্টিকের বস্তা ভর্তি ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তবে ভোলা ও টিপু কৌশলে পালিয়ে যায়। উদ্ধারকৃত গাঁজার দাম ছয় লাখ টাকা। 
 এ ব্যাপারে পলাতক আসামী ভোলা ও টিপুর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। 

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com