পাংশায় কোলানগর একাডেমীর প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক সালামের মৃত্যু বার্ষিকী পালিত

মোক্তার হোসেন || ২০২৩-০৯-২৪ ২৩:৪৬:০২

image

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউপির কোলানগর একাডেমীতে গতকাল ২৪শে সেপ্টেম্বর দুপুরে একাডেমীর প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক আব্দুস সালামের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
 এ উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
 জানা যায়, গতকাল রবিবার দুপুর ১২টার সময় কোলানগর একাডেমীর প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক আব্দুস সালামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন একাডেমীর সহকারী শিক্ষক মোঃ কায়েম উদ্দিন।
 অনুষ্ঠানে কোলানগর একাডেমীর সভাপতি আবু সাঈদ মাস্টার, একাডেমী পরিচালনা কমিটির অভিভাবক সদস্য মোঃ আফাজ উদ্দিন ও রশিদ বিশ্বাস, প্রধান শিক্ষক ভজন কুমার দাসসহ একাডেমীর অন্যান্য শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও মরহুম আব্দুস সালামের পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।
 উল্লেখ্য, ১৯৯২ সালে কোলানগর একাডেমী প্রতিষ্ঠিত হয়। আব্দুস সালাম মন্ডল একাডেমীর প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক ছিলেন। প্রধান শিক্ষক পদে থাকাবস্থায় সরিষা ইউনিয়ন পরিষদের(ইউপি) চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি একটার্ম চেয়ারম্যান নির্বাচিত হন। প্রধান শিক্ষক থাকাকালীন অবস্থায় ২০১৫ সালের ২৪শে সেপ্টেম্বর (৫০) বছর বয়সে তিনি ইন্তেকাল করেন।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com