বাংলাদেশ চতুর্থ শ্রেনীর সরকারী কর্মচারী সমিতি রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে সভাপতি মরহুম আব্দুল আজিজের

স্টাফ রিপোর্টার || ২০২৩-০৯-৩০ ১৫:১৪:০৬

image

 বাংলাদেশ চতুর্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতি রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে গতকাল ৩০শে সেপ্টেম্বর বিকালে কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আব্দুল আজিজের ৩৪তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
 এ উপলক্ষে জেলা কালেক্টরেট ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। এতে চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি জেলা শাখার সভাপতি মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাসুদেব কুমার সরকারের সঞ্চলানায় জেলা কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সাত্তার মন্ডল, সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক, সদস্য মোঃ গোলাপ হোসেন, জেলা শিক্ষা ইউনিট শাখার সভাপতি মোঃ ইউসুফ হোসেন, স্বাস্থ্য ইউনিট শাখার সভাপতি মলি ইসলাম, কালেক্টরেট ইউনিট শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন, সিভিল সার্জন কার্যালয় ইউনিট শাখার সাংগঠনিক সম্পাদক-২ রুবেল হোসেন, কালেক্টরেট চিত্ত-বিনোদন ক্লাবের সাধারণ সম্পাদক মোস্তফা আমিন ফয়সাল ও কৃষি সম্প্রসারণ ইউনিট শাখার সভাপতি জুলহাস হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
 এ সময় বাংলাদেশ চতুর্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতি রাজবাড়ী জেলা শাখার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
 বক্তগণ তাদের বক্তব্যে কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আব্দুল আজিজের জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বাংলাদেশ চতুর্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতি প্রতিষ্ঠায় তার অবদানের কথা স্মরণ করেন এবং ভবিষ্যতে তার দেখানো পথে সংগঠনকে যাতে আরো বেশী শক্তিশালী করা যায় তার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।
 আলোচনা সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুকের পরিচালনায় বিশেষ দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।  

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com