কালুখালীতে যৌথ আয়োজনে জাতীয় যুব দিবস পালিত

ফজলুল হক || ২০২৩-১১-০১ ১৮:৩৩:৫৭

image

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরে আয়োজনে গতকাল ১লা নভেম্বর জাতীয় যুব দিবস পালিত হয়েছে।
 এ উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও যুব ঋনের চেক ও সনদপত্র বিতরণ করা হয়। উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার খান মোঃ আব্দুল্লা আল মামুন।
 এতে উপজেলা যুব উন্নয়ন কর্ককর্তা দেওয়ান মুহঃ জাহাঙ্গীর হোসেন, সহকারী কমিশনার(ভূমি) মেহেরুন্নাহার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ এনায়েত হোসেন,  রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আকামত আলী মন্ডল, বেসরকারী প্রতিষ্ঠান সেভ দি হাঙ্গেরী’র নির্বাহী পরিচালক ডাঃ এস, এম আবু হোসাইন, গ্রামীণ জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ মাসুদ রানা, সফল যুবক মোঃ মুজাহার হোসেন ও মোঃ আতিয়ার রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
 অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অফিসার মোঃ নাজমুল হাসান, পরিবার পরিকল্পনা কর্ককর্তা সুতপা কর্মকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার খান মোঃ আব্দুল্লা আল মামুন বলেন, যুবকদের দ্বারাই দেশ উন্নয়ন সম্ভব, আমরা যদি উন্নয়ন শীল রাষ্ট্রের দিকে তাকাই দেখা যাবে ঐ সব দেশে বেকার যুবকদের প্রশিক্ষণের মাধ্যমে কাজে লাগিয়ে তাদের বেকারত্ব দূর করেছে এবং তাতে করে দেশেরও উন্নয়ন সাধিত হয়েছে। সর্বোপরি তিনি কারিগরি বিষয়ে উপস্থিত যুবকদের মনোযোগী হতে বলেন। পাশাপাশি ২০৩০ সালের মধ্যে এসডিজি অর্জন সম্পর্কে বিশদভাবে আলোচনা করেন। পরে যুব ঋনের চেক ও সনদপত্র বিতরণ করা হয়।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com