নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল রাজবাড়ী নার্সিং ইনস্টিটিউট

রফিকুল ইসলাম || ২০২৩-১১-২৫ ১৪:৪৭:১৫

image

রাজবাড়ী নাসিং ইনস্টিটিউটের আয়োজনে গতকাল ২৫শে নভেম্বর নার্সিং ইনস্টিটিউট চত্ত্বরে দিনব্যাপী ডিপ্লোমা ইন নার্সিং সাইন্সে এন্ড মিডিওফারি ও ডিপ্লোমা ইন মিডিওয়ারির ২০২২-২০২৩ইং শিক্ষাবর্ষের নবাগত ৭৪জন শিক্ষার্থীর নবীন বরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নবাগত শিক্ষার্থীদের হাতে ফুল ও রাখি পড়িয়ে বরণ করেন জেলা প্রশাসক আবু কায়সার খান। 

 রাজবাড়ী নার্সিং ইনস্টিটিউটের ইনস্ট্রাক্টর ইনচার্জ আরতী রানী শীলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সূবর্ণা রানী সাহা, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায় ডাঃ শেখ মোহাম্মদ আব্দুল হান্নান, নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষ আরতী রানী শীল, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান, রাজবাড়ী সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ (অবসরপ্রাপ্ত) ডাঃ গোলাম ফারুক, সদর হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডাঃ শাহনিমা নার্গিস, সদর হাসপাতালের ডেন্টাল বিশেষজ্ঞ ডাঃ কানিজ ফাতেমা ও মীর মশাররফ হোসেন কলেজের সহকারী অধ্যাপক মোঃ রাজ্জাকুল আলম বক্তব্য রাখেন। 

 অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, আমি জানি তোমাদের হোষ্টেলে অনেক কষ্ট করে এক বিছানায় ২জন থাকতে হয়। তোমাদের জন্য দ্রুতই একটি নতুন ভবন নির্মাণ করা হবে। আমি ব্যক্তিগত ভাবেই সব খারাপের মাঝে ভালো খুজি। তাহলেই জীবনকে সামনের দিকে এগিয়ে নিতে পারবো। আশা করি, তোমাদের আবাসনের যে সমস্যা রয়েছে তা সমাধান হবে নতুন ভবন হলে। 

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com