পাংশায় ‘নারায়নপুর দক্ষিণপাড়া বাইতুন নূর জামে মসজিদ’র নতুন ভবন উদ্বাধন

মোক্তার হোসেন || ২০২৩-১২-২৯ ১৩:৫৩:১৯

image

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের ‘নারায়নপুর দক্ষিণপাড়া বাইতুন নূর জামে মসজিদের নতুন ভবন গতকাল ২৯শে ডিসেম্বর উদ্বাধন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 মসজিদ কমিটির সভাপতি মোঃ জয়নাল আবেদীন মাস্টারের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার বক্তব্য রাখেন।

 অন্যান্যের মধ্যে পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান ও মসজিদ কমিটির সহসভাপতি আবুল কাশেম বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে কাজী মমিনুল ইসলাম মহর, আসাদুজ্জামান বাবু, মসজিদ কমিটির সেক্রেটারী মোঃ হারুন অর রশিদ, পাংশা পৌরসভার বিবাহ রেজিস্ট্রার মোঃ আশিকুল্লাহ ও মাওলানা মোঃ খলিলুর রহমানসহ মসজিদের মুসল্লিরা উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, ২০১৯ সালে স্থানীয় বাসিন্দাদের উদ্যোগে মসজিদটি প্রতিষ্ঠিত হয়। প্রথমে টিনের ঘরে নামাজ পড়তেন মুসল্লিরা। রাজবাড়ী জেলা পরিষদসহ বিভিন্ন দানশীল ব্যক্তি ও বিভিন্ন শ্রেণি পেশার ধর্মপ্রাণ মুসলমানদের আর্থিক সহযোগিতায় নতুন মসজিদ ভবন নির্মাণ করা হয়। গতকাল শুক্রবার নতুন মসজিদ ভবনে জুম্মার নামাজ পড়েন মুসল্লিরা।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com