রেলপথ মন্ত্রীর সহকারী একান্ত সচিব হলেন সেকেরুজ্জামান

সোহেল মিয়া || ২০২৪-০১-২৫ ১৪:২৭:৫৯

image

 রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সহকারী একান্ত সচিব(এপিএস) হিসেবে গত ২৪শে জানুয়ারী নিয়োগ পেয়েছেন মোঃ সেকেরুজ্জামান সাকের।

 রেলমন্ত্রী হওয়ার পূর্বে মোঃ জিল্লুল হাকিম রাজবাড়ী-২ (পাংশা-বালিয়াকিন্দি-কালুখালী) আসনের সংসদ সদস্য থাকাকালীনও মোঃ সাকেরুজ্জামান এপিএস ছিলেন। 

 জানা গেছে, মোঃ সেকেরুজ্জামান ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার গোপালপুর গ্রামের মোঃ শওকত আলী ও সুফিয়া খাতুন দম্পতির সন্তান।

 জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগের অভ্যন্তরীণ নিয়োগ শাখার উপসচিব কানিজ ফাতেমা কর্তৃক গত ২৪শে জানুয়ারী স্বাক্ষরিত ৮৩ নম্বর প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে রেলপথ মন্ত্রীর সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ করা হয়।

 কানিজ ফাতেমা স্বাক্ষরিত প্রজ্ঞাপন সূত্রে জানা গেছে, মোঃ সেকেরুজ্জামান সাকেরকে জাতীয় বেতন স্কেলের নবম গ্রেডে নিয়োগ দেওয়া হয়েছে। রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম যতদিন এই পদ অলংকৃত করবেন অথবা তিনি মোঃ সেকেরুজ্জামানকে এপিএস পদে বহাল রাখার অভিপ্রায় পোষণ করবেন ততদিন এই নিয়োগ আদেশ বহাল থাকবে।

 নিয়োগ প্রাপ্তির পর মোঃ সেকেরুজ্জামান সাকের বলেন, রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম একজন বর্ষীয়ান ও প্রবীণ নেতা। তিনি অত্যন্ত বিচক্ষণ ও জ্ঞানী। তিনি আমার প্রতি যে আস্থা রেখেছেন আমি চেষ্টা করবো সততা ও নিষ্ঠার সাথে আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনে।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com