গোয়ালন্দে এতিম শিশুদের সাথে নিয়ে যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মীর সামসুজ্জামান || ২০২৪-০২-০৬ ১৪:৩১:৩৬

image

 দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠার ২৫তম বর্ষে পদার্পন উপলক্ষ্যে গোয়ালন্দ উপজেলার দক্ষিন উজানচর মঙ্গলপুর শামসুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায় শিশুদের সঙ্গে নিয়ে এ দিনটি উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষ্যে যুগান্তরের পাঠক সংগঠন স্বজন সমাবেশের মতবিনিময়, এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ, দোয়া ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। 

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল।

এসময় বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষ ও উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা বক্তব্য রাখেন।

দৈনিক যুগান্তরের স্বজন সমাবেশের গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি আতাউর রহমান মন্জু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাজ্জাদ হেসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যুগান্তর পত্রিকার গোয়ালন্দ প্রতিনিধি ও স্বজন সমাবেশের উপদেষ্টা শামীম শেখ। 

অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে গোয়ালন্দ বাজার ব্যাবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া, দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ সহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির পলাশ, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি মুহাম্মাদ আবুল হোসেন, সহ-সভাপতি শেখ রাজিব, সাবেক সভাপতি রাশেদুল হক রায়হান, সাবেক সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শামীম, স্বজন সমাবেশের উপদেষ্টা ও ইউপি সচিব ইব্রাহিম সরদার, সহ-সভাপতি আনিসুর রহমান, শফিউল্লাহ মন্ডল, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম বাবু, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হুমায়ন আহমেদ, অর্থ সম্পাদক এফএম মুরাদ হোসেন, দপ্তর সম্পাদক রজব আলী ও ক্রীড়া সম্পাদক রেজাউল মুন্সি উপস্থিত ছিলেন।

 দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন মাদ্রাসার সুপার মোঃ নুরুল আমিন। তিনি যুগান্তরের প্রতিষ্ঠাতা প্রয়াত নুরুল ইসলাম, যুগান্তরের সম্পাদক-প্রকাশক সহ যুগান্তর পরিবারের সকল সদস্য, স্বজন সমাবেশের সকল সদস্য, আমন্ত্রিত অতিথি, মাদ্রাসার শিশুসহ দেশবাসীর জন্য বিশেষ ভাবে দোয়া করেন। 

অনুষ্ঠানে মাদ্রাসার অর্ধশত শিক্ষার্থী, শিক্ষক, অতিথি, স্বজন, সাংবাদিক ও সুধীবৃন্দ মিলে শতাধিক মানুষ অংশ নেয়।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com