পাংশা সরকারী কলেজে বিভিন্ন কর্মসূচি পালিত

মোক্তার হোসেন || ২০২৪-০২-১৪ ১৪:২৫:৫৬

image

 রাজবাড়ী জেলার পাংশা সরকারী কলেজে গতকাল ১৪ই ফেব্রুয়ারী পিঠা উৎসব, বসন্তবরণ, সরস্বতী পূজা ও ফরিদপুরে অনুষ্ঠিত মাদারীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশের একটি বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী পাংশা সরকারী কলেজের সাফল্য বয়ে আনা কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 জানা যায়, গত ১৩ই ফেব্রুয়ারী ফরিদপুর উপজেলা পরিষদ মাল্টিপারপাস হলে মাদারীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশ কর্তৃক আয়োজিত কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের “ত্রুটিপূর্ণ যানবাহন সড়কে চলাচল করাই দুর্ঘটনার প্রধান কারণ” শীর্ষক বিতর্ক প্রতিযোগিতায় ২য় রাউন্ডে বিষয়ের পক্ষে পাংশা সরকারী কলেজের শিক্ষার্থীরা ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ টিমের শিক্ষার্থীদের পরাজিত করে সেমি ফাইনালে উন্নীত হয়। পাংশা সরকারী কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধান কে.এম বিল্লাহ খান ও রসায়ন বিভাগের প্রভাষক মোঃ হাফিজুল ইসলামের নেতৃত্বে বিতর্ক প্রতিযোগিতায় দলনেতা শেখ মিনহাজুল হক সিফাত এবং অপর প্রতিযোগী বক্তা অদ্বিতীয় রায় পূজা ও শামিয়া সিরাজী কলেজের সাফল্য বয়ে আনে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী তিনজনই পাংশা সরকারী কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

 তাদের অনুপ্রেরণা যোগাতে গতকাল বুধবার পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ক্যাপ্টেন মোঃ ইয়ামিন আলী ও তার সহধর্মিনী রেহেনা বেগম, কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের প্রভাষক মনজুরুল ইসলাম, গণিত বিভাগের প্রভাষক বিমল কুমার কর্মকার, সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক এবিএম ফরিদ আহমেদ ও রসায়ন বিভাগের প্রভাষক মোঃ হাফিজুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন। 

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com