গরু চোর-মাদক বিক্রেতাসহ বিভিন্ন মামলার ৫জন গ্রেপ্তার

মোক্তার হোসেন || ২০২৪-০২-১৯ ১৪:২৬:০৬

image

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ১৮ই ফেব্রুয়ারী দিনগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২টি চোরাই গরুসহ ২জন চোর, ৪১পিস ট্যাপেন্টাডলসহ ১জন মাদক বিক্রেতা এবং ধর্ষণ মামলার ১জন ও ওয়ারেন্টভুক্ত ১জন আসামীকে গ্রেফতার করেছে।

 জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) স্বপন কুমার মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক(১) সঙ্গীয় পুলিশ ফোর্সসহ রাজবাড়ী সদর উপজেলার একটি গ্রাম থেকে ২টি চোরাই গরুসহ ইয়াকুব মোল্লা(৪০) ও সামাদ শেখ ওরফে সোহাগ (২২)কে গ্রেফতার করেন। 

 ধৃত ইয়াকুব মোল্লা মৌরাট ইউপির কলাবাড়ীচর (বাগদুলী) গ্রামের আফজাল মোল্লার ছেলে এবং সোহাগ গাঁড়াল মধ্যপাড়া গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে। উদ্ধারকৃত গরুর মালিক মাছপাড়া ইউপির গাঁড়াল গ্রামের আব্দুস সালাম। কয়েকদিন আগে তার ২টি গরু চুরি হয়।

একই রাতে এসআই ফজর আলী ও এএসআই মোঃ আব্বাস আলী সঙ্গীয় পুলিশ ফোর্সসহ হাবাসপুর ইউপির কাচারী পাড়া গ্রামে অভিযান চালিয়ে ৪১পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক বিক্রেতা মিরাজ (২০)কে গ্রেফতার করে। ধৃত মিরাজ কাচারী পাড়া গ্রামের জিন্নাহ প্রামানিকের ছেলে।

 এসআই মোঃ মিনহাজ উদ্দিন সঙ্গীয় পুলিশ ফোর্সসহ মাছপাড়া ইউপির পেঁচুয়াট গ্রামে অভিযান চালিয়ে ইছারুল্লাহ অরফে বিরু শেখ (২০)কে গ্রেফতার করে। ধৃত বিরু শেখ পেঁচুয়াট গ্রামের খালেক শেখের ছেলে। বিরু শেখ একটি ধর্ষণ মামলার আসামী।

 এছাড়া এসআই মোঃ কামাল হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্সসহ বাবুপাড়া ইউপির চৈতাপাড়া গ্রামে অভিযান চালিয়ে একটি জিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আমিন শেখ (৩৪)কে গ্রেফতার করে। ধৃত আমিন শেখ চৈতা গ্রামের মৃত বাবর শেখের ছেলে। ধৃত আসামীদের গতকাল ১৯শে ফেব্রুয়ারী পাংশা মডেল থানা থেকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com