গোয়ালন্দের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক সেনা সদস্য ফকীর জালালের ইন্তেকাল

মইনুল হক মৃধা || ২০২৪-০২-২২ ১৪:৫৫:৩২

image

গোয়ালন্দ পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের বাসিন্দা সাবেক সেনা সদস্য, রাজনৈতিক ব্যক্তিত্ব ও গোয়ালন্দ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ফকীর জালাল উদ্দিন(৭৮) এর দাফন সম্পন্ন হয়েছে।

 নিহত ফকীর জালাল উদ্দিনের জানাযা গত ২০শে ফেব্রুয়ারী দুপুর আড়াই টায় গোয়ালন্দের মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাবে অনুষ্ঠিত হয়। 

 জানা গেছে, গত ১৯শে ফেব্রুয়ারী রাত সাড়ে ১০টার দিকে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি রাজবাড়ী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কর্মজীবী কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার এবং গোয়ালন্দ আইডিয়াল হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক ফকীর আব্দুল কাদেরের বড় ভাই। 

 ফকীর জালাল উদ্দিন একজন সাবেক সেনা সদস্য, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। সেই সাথে তিনি গোয়ালন্দ বাজারের একজন বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। তার একমাত্র সন্তান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফকীর রফিকুল ইসলাম সবুজ তার আগেই মৃত্যু বরণ করেন। 

 জানাযাতে গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস মোল্লা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মাহবুবুর রাব্বানী, রাজবাড়ী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, গোয়ালন্দ আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক ও মৃত ব্যক্তির ফকীর আব্দুল কাদের, ইঞ্জিনিয়ার ফকীর আব্দুল মান্নান ও কর্মজীবী কল্যাণ সংস্থার সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন উপস্থিত ছিলেন। 

 জানাযা শেষে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া এবং বিভিন্ন রাজনৈতিক সংগঠন, প্রতিষ্ঠানের পক্ষ হতে পুষ্পমাল্য প্রদান শেষে গোয়ালন্দ পৌর কেন্দ্রীয় কবর স্থানে তাকে দাফন করা হয়।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com