গোয়ালন্দ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মইনুল হক মৃধা || ২০২৪-০৪-০২ ১৬:১৪:১৮

image

‘ঈদ হোক সবার’ এই প্রতিপাদ্য সামনে রেখে গোয়ালন্দ উপজেলার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘গোয়ালন্দ ফাউন্ডেশন’র উদ্যোগে শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

 জানা গেছে, গোয়ালন্দ ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম ১৮ রোজা থেকে শুরু করে চলবে চাঁদ রাত পর্যন্ত। শতাধিক অসহায়, দরিদ্র পরিবারের মধ্যে দেয়া হচ্ছে এ ঈদ উপহার সামগ্রী। স্বেচ্ছাসেবকেরা এই ঈদ উপহার সামগ্রী অসহায় দরিদ্রের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন।
 ঈদ উপহার সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে- ৫ কেজি চাল, ১ কেজি ডাল, আধা লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ, ৫০০ গ্রাম মুড়ি, ১ প্যাকেট সেমাই, ৫০০ গ্রাম চিনি, ১০০ গ্রাম গুড়া দুধ, ১ পিছ সাবান। 
 গোয়ালন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক আশরাফুল আলম বলেন, ঈদের আনন্দকে সকলের মাঝে ভাগাভাগী করতেই গোয়ালন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারও উদ্যোগ নেওয়া হয়েছে। আমরা গোয়ালন্দ উপজেলার মধ্যে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে অসহায়, দরিদ্রদের চিহ্নিত করে তাদের বাড়িতে বাড়িতে গিয়ে ঈদ উপহার পৌঁছে দিচ্ছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
 ঈদ উপহার সামগ্রী পেয়ে পরিবারগুলো সন্তুষ্টি প্রকাশ করেন এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া প্রার্থনা করেন।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com