মৌরাট ইউনিয়ন আ’লীগের উদ্যোগে মতবিনিময় সভা

মোক্তার হোসেন || ২০২৪-০৪-০৩ ১৬:০৯:৫৫

image

আসন পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৩রা এপ্রিল বিকালে বাগদুলী উচ্চ বিদ্যালয় চত্বরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 মৌরাট ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামানিকের সভাপতিত্বে এবং মৌরাট ইউপি আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ বকুলের উপস্থাপনায় মতবিনিময় সভায় অতিথিদের মধ্যে আসন্ন পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো এবং উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে বর্তমান পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস বক্তব্য রাখেন।
 অন্যান্য অতিথিদের মধ্যে সরিষা ইউপির চেয়ারম্যান ও সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাস, মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার ও যুগ্ম সাধারণ সম্পাদক কেছমত আলী শেখ প্রমূখ বক্তব্য রাখেন।
 বক্তারা এলাকার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগ সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো ও ভাইস চেয়ারম্যান প্রার্থী জালাল উদ্দিন বিশ্বাসকে জয়যুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন।
 মতবিনিময় সভা শেষে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইফতার পূর্ব সময়ে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাগদুলী বায়তুন নূর জামে মসজিদের পেশ ইমাম মোঃ মতিউর রহমান। মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ইউপি সদস্যগণ ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 উল্লেখ্য, আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষে জনমত গঠনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো ও ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ জালাল উদ্দিন বিশ্বাস বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও দলীয় মতবিনিময় সভা করছেন। এর আগে তারা বাহাদুরপুর, কশবামাজাইল, হাবাসপুর ও কলিমহর ইউনিয়নে মতবিনিময় সভা করেন।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com