মিজানপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দিনমজুর মোস্তফার পাশে সদর উপজেলা প্রশাসন

ষ্টাফ রিপোর্টার || ২০২৪-০৪-১৬ ১৫:৪৬:১৪

image

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাগামারা গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দরিদ্র দিন মজুর মোস্তফার পাশে দাঁড়িয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলম। 
 গতকাল ১৬ই এপ্রিল তিনি ওই দরিদ্র দিন মজুর মোস্তফার আগুনে পুড়ে যাওয়া বাড়ী পরিদর্শন করেন এবং পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন। এ সময় মিজানপুর ইউপি চেয়ারম্যান মোঃ টুকু মিজি এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক উপস্থিত ছিলেন।  
 জানা গেছে, গত ১৩ই এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে মিজানপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাগমারা গ্রামের দিন মজুর মোস্তফার বাড়ীতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে তার বসত ঘর ও রান্না ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে অগ্নিকান্ডের ভিডিওটি ইউএনও মোঃ রবিউল আলমের নজরে আসলে তিনি ওই দরিদ্র কৃষকের বাড়ীতে গিয়ে খাদ্য সহায়তা প্রদান করেন।
 খাদ্য সহায়তার মধ্যে ছিল- ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ লিটার তেল, ১ প্যাকেট হলুদ গুড়া, ১ প্যাকেট ঝালের গুড়া ও ১ প্যাকেট ধনিয়া গুড়া।
 রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলম জানান, অগ্নিকান্ডে দরিদ্র দিন মজুর মোস্তফার ঘর পুড়ে যাওয়ার বিষয়টি আমার নজরে আসলে আমি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বাড়ী পরিদর্শন করেছি। দরিদ্র পরিবারটি নিঃস্ব হয়ে গেছে। ঘটনাটি অত্যন্ত কষ্টদায়ক। পরে আমি ওই অসহায় পরিবারকে সরকারী তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করেছি। আমাদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিবারটিকে সার্বিক সহযোগিতা করা হবে।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com