অপ্রীতিকর ঘটনা রোধে বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়ন পরিষদে শান্তি সমাবেশ

মীর সামসুজ্জামান সৌরভ || ২০২৪-০৪-২০ ২০:৩৪:৪১

image

অপ্রীতিকর ঘটনা রোধ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়ন পরিষদে গত ১৯শে এপ্রিল বিকেলে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
 বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক আবু কায়সার খান ও বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ,পিপিএম(সেবা) বক্তব্য রাখেন।
 এছাড়াও অন্যান্যের মধ্যে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু বিশ্বাস, জঙ্গল সম্মিলনী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক শশধর ঘোষ, ইউপি সদস্য মাসুদ মোল্লা ও দীপক কুমার বিশ্বাস প্রমুখ বক্তব্য দেন।
 এ সময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ হাসিবুল হাসান, রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মনিরুজ্জামান খান, স্থানীয় ইউপি সদস্যও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।
 সমাবেশে বক্তারা বলেন, গত ১৮ই এপ্রিল রাতে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী গ্রামে কৃষ্ণনগর মন্দিরে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। এ ঘটনাকে কেন্দ্র করে অনেকেই বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করবে। তাই এ বিষয়ে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ অনলাইন প্লাটফর্মগুলোতে উস্কানিমূলক কোন পোস্ট থেকে বিরত থাকতে হবে। ডুমাইনে ওই ঘটনার পর আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটে। ওই ঘটনাকে কেন্দ্র করে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়ন ও এর আশপাশের এলাকায় জনসাধারণের মধ্যে এর প্রভাব যাতে না পড়ে এবং কোন গুজবে কান না দিয়ে শান্তিপূর্ণভাবে বসবাসের আহ্বান জানানো হয়।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com