চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়োর বিভিন্ন ইউপিতে গণসংযোগ অব্যাহত

মোক্তার হোসেন || ২০২৪-০৪-২২ ১৯:২০:০৬

image

আসন্ন রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বিভিন্ন ইউপিতে গণসংযোগ ও পথসভা অব্যাহত রেখেছেন।
জানা যায়, পাংশা উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো গতকাল ২২শে এপ্রিল প্রথমে কশবামাজাইল ইউনিয়নে গণসংযোগ করেন। এরপর পর্যায়ক্রমে তিনি উপজেলার কলিমহর, বাহাদুরপুর, হাবাসপুর, যশাই ইউনিয়ন ও পাংশা পৌরসভার ৭নং ওয়ার্ডে গণসংযোগ করেন।
 গণসংযোগকালে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে মোটর সাইকেল প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি। উল্লেখিত স্থানসমূহে গণসংযোগ ও পথসভায় সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তার সঙ্গে ছিলেন।
উল্লেখ্য, খন্দকার সাইফুল ইসলাম বুড়ো পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান। এবারে তিনি মাছপাড়া ইউপির চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। পাংশা পৌরসভাসহ উপজেলার ১০টি ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করার মধ্য দিয়ে তিনি নির্বাচনী প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন। নির্বাচনী প্রচার-প্রচারণার ফলে তার পক্ষে ব্যাপক জনমত গড়ে উঠছে।
প্রসঙ্গত ঃ আগামী ৮ই মে পাংশা উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। চেয়ারম্যান পদে পাংশা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ ও খন্দকার সাইফুল ইসলাম বুড়ো চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। উভয়েই জনমত গঠনে মাঠে রয়েছেন। 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com