গোয়ালন্দে নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মইনুল হক মৃধা || ২০২৪-০৪-২৫ ১৭:৫৬:২৮

image

‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল’ এই প্রতিপাদ্যে তুলে ধরে গত ২৪শে এপ্রিল রাতে গোয়ালন্দে রাকিব স্মৃতি সংঘের আয়োজনে নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 
 গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মোল্লা পাড়া গার্ডেন মাঠে ফাইনাল খেলার উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ।
 জানা গেছে, ফাইনাল খেলায় রাকিব স্মৃতি সংঘ বনাম এ.কে.আর স্টার ক্লাব একে অপরের মুখোমুখি হয়। শুরুতে রাকিব স্মৃতি সংঘ টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন এবং নির্ধারিত ১২ ওভারে সব কয়টি উইকেটের বিনিময়ে ২৪ রান সংগ্রহ করতে সক্ষম হন। ২৫ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে  এ.কে.আর স্টার ক্লাব ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
 ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রফি ও নগদ অর্থ প্রদান করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী। 
 পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফকীর আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রশিদ টিটু, দৌলতদিয়া ইউপি ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ফরহাদ হোসেন, গোয়ালন্দ ইয়ুথ এন্ড স্পোর্টস ডেভেলপমেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা ও গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মাসুদ রানা ঠান্ডু ও সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন লিমন প্রমূখ উপস্থিত ছিলেন।
 আয়োজক কমিটির নাইমুর রহমান রাহুল ও মোঃ রাব্বি হাসান’র সঞ্চালনায় খেলায় সভাপতিত্ব করেন টুর্নামেন্টের আহবায়ক ইব্রাহিম খলিল।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com