উজানচরে গোয়ালন্দ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা

মইনুল হক মৃধা || ২০২৪-০৭-০২ ১৪:৫৬:৪৫

image

 রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে উজানচর ইউনিয়নের সর্বস্তরের জনগণ ও যুব সমাজের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 গত ১লা জুলাই রাত ৯টার দিকে উজানচর জামতলা উচ্চ বিদ্যালয় মাঠ চত্ত্বরে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

 উজানচর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ আজাহার বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী উপস্থিত ছিলেন।

 উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন ফকিরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আফরোজা রাব্বানী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মোঃ নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, স্থানীয় ইউপি সদস্য মোঃ সমসের শেখ, সমাজসেবক ও সিঙ্গাপুর প্রবাসী নুর ইসলাম বেপারীসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 অনুষ্ঠানে জামতলা যুব সমাজের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আফরোজা রাব্বানীকে সংবর্ধনা হিসেবে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। 

 পরে মধ্যরাত পর্যন্ত গোয়ালন্দের গহীনে লালন শিল্প গোষ্ঠী পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 সংবর্ধনায় আগত স্থানীয় নেতৃবৃন্দ ও অতিথিরা তাদের এলাকার রাস্তা ঘাটের উন্নয়নসহ নানা সমস্যার কথা তুলে ধরেন এবং চেয়ারম্যানদ্বয় তা সমাধানের আশ্বাস দেন। 

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com