চাঁদার না দেওয়ায় বহরপুরে ব্যবসায়ী ফজলু প্রতিপক্ষের হামলায় হাসপাতালে

তনু সিকদার সবুজ || ২০২৪-০৯-০৪ ১৫:০০:৫৬

image

 রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে গত ৩রা সেপ্টেম্বর দুপুরে চাঁদার টাকা না দেওয়ায় ব্যবসায়ী ফজলু মিয়া (৩৭)কে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 তিনি বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চরপাকালিয়া গ্রামের মালেক মিয়ার ছেলে। এ ঘটনায় ঐদিন রাতেই আহত ফজলু মিয়া বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 ফজলু মিয়া বলেন, আমার বড় ভাই জিলাল মিয়া মাছ ও ভেকুর ব্যবসা করে। আমাদের চাষ করা পেঁয়াজ নিয়ে বহরপুর বাজারে বিক্রি করতে গেলে আমার ও আমার বড় ভাইয়ের কাছে ১লক্ষ টাকা চাঁদা দাবী করে বহরপুর দড়িয়াপাড়া গ্রামের কুদ্দুস শেখ(৫৫) ও তার দুই ছেলে ফেরদৌস শেখ(৩৫) এবং সাজ্জাদ শেখ(২৭)। তখন প্রাণের ভয়ে তাদেরকে পিঁয়াজ বিক্রির ২০ হাজার টাকা দেই। গত ১৭ই আগস্ট তারা আমার কাছে আবারো দাবীকৃত বাকি ৮০ হাজার টাকা চাঁদা দাবী করলে আমি দিতে অস্বীকার করি। তখন তারা আমাকে ভয়ভীতি ও হুমকী দিয়ে চলে যায়। উক্ত ঘটনার জের ধরে গত ৩রা সেপ্টেম্বর দুপুরে বহরপুর বাজারে পেঁয়াজ বিক্রি করে বাড়ী যাওয়ার পথে বহরপুর বাজারে আমার পথবোধ করে চাঁদা দাবী করে কুদ্দুস শেখ। আমি চাঁদা দিতে অস্বীকার করলে কুদ্দুস শেখ ও তার দুই ছেলে সাজ্জাদ শেখ এবং ফেরদৌস শেখ আমাকে হত্যার উদ্দেশ্যে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে আমাকে এলোপাতারী মারধর করতে থাকে। পরে আহত অবস্থায় বাজারে থাকা লোকজন আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com