রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খানের বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান

মীর সামসুজ্জামান || ২০২৪-০৯-১৩ ১৫:৪৪:৩০

image

 রাজবাড়ী জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে গতকাল ১৩ই সেপ্টেম্বর বিকেলে কালেক্টরেটের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আবু কায়সার খানকে বদলিজনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক আবু কায়সার খান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সিদ্ধার্থ ভৌমিক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মহুয়া শারমিন ফাতেমা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তারিফ-উল-হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জ্যোতিশ্বর পাল, রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল আলম, গোয়ালন্দের উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র, কালুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মহুয়া আফরোজ, জেলা প্রশাসকের কার্যালয়ের রেভিনিউ ডেপুটি কালেক্টর মোঃ খায়রুল  ইসলাম, সংস্থাপন শাখার প্রশাসনিক কর্মকর্তা এ এইচ জিয়াউল হকসহ জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, সরকারী চাকরীতে বদলী একটি চলমান প্রক্রিয়া। চাইলেও এক জায়গায় বেশী দিন থাকার সুযোগ নেই। দায়িত্বে থাকাকালে জেলাবাসীর যে ভালোবাসা, সমর্থন ও সহযোগিতা পেয়েছি তা চিরদিন মনে থাকবে। কালেক্টরেটের কর্মকর্তা-কর্মচারীরা আমাকে দায়িত্ব পালনে সার্বিক সহযোগিতা করেছেন। এ জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যেখানেই থাকি না কেন রাজবাড়ীর প্রতি আমার আলাদা দৃষ্টি ও টান থাকবে।

 অন্যান্য বক্তাগণও বিদায়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের কর্মকালীন সময়ের স্মৃতিচারণ করে তার ভূয়সী প্রশংসা এবং তার সফলতা কামনা করেন।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com