অনলাইন প্লাটফর্ম রাজবাড়ী সার্কেলের চড়ুইভাতি অনুষ্ঠিত

মীর সামসুজ্জামান || ২০২৪-০৯-১৩ ১৫:৪৫:১৩

image

 দুই লাখ ফলোয়ার পূর্তিতে সকল স্বেচ্ছাসেবকদের নিয়ে চড়ুইভাতি ও মিলনা মেলা করেছে জেলার জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম “রাজবাড়ী সার্কেল”। 

 গতকাল ১৩ই সেপ্টেম্বর সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়া এম এ করিম যাদুঘর ক্যাম্পাসে এ আয়োজন করা হয়।

 পরিচয় পর্বের মধ্য দিয়ে সকাল ১০টায় চুড়ুইভাতি অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এরপর অনুষ্ঠিত হয় ছেলেদের বিভিন্ন ইভেন্টে খেলাধুলা। দুপুরের মধ্যাহ্ন ভোজনের পর শুরু হয় হাড়ি ভাঙা খেলা। এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

 আলোচনা সভা শেষে রাজবাড়ী সার্কেলের ফেসবুক পেজে দুই লাখ ফলোয়ার পূর্ণ হওয়ায় অতিথি ও স্বেচ্ছাসেবকদের নিয়ে কেক কেটে তা উদযাপন করা হয়। সর্বশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে চুড়ুইভাতি ও মিলন মেলা অনুষ্ঠান শেষ হয়।

 রাজবাড়ী সার্কেলের প্রতিষ্ঠাতা ইঞ্জিঃ শামস্ সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম ও রাজবাড়ী সার্কেলের প্রতিষ্ঠাতা রাজবাড়ী সার্কেলের পরিচালক কাতার প্রবাসী তাইফুর রহমান তুষার বক্তব্য রাখেন।

 এ সময় বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শামসুদ্দিন, উপদেষ্টা মন্ডলীর সদস্য মাসুদ রানা রশিদ, রাজবাড়ী সার্কেলের ক্রিয়েটিভ এডভাইজার সাংবাদিক দেবাশীষ বিশ্বাস, অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের রাজবাড়ী জেলা প্রতিনিধি ও দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার মীর সৌরভ, রাজবাড়ী সার্কেলের সহকারী পরিচালক সুজন কুমার বিষ্ণু, তৌহিদুল ইসলাম সম্রাট, রাজবাড়ী সার্কেলের এডমিন শামীম ওসমান, রায়হান রহমান, এডিটর মঞ্জুরুল, জুনিয়র এডিটর, মডারেটর, সার্কেল সদস্য ও নারী সদস্যসহ রাজবাড়ী সার্কেলের শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

 রাজবাড়ী সার্কেলের প্রতিষ্ঠাতা ইঞ্জিঃ শামস সোহাগ বলেন,  রাজবাড়ী সার্কেল জেলার সর্বাধিক জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম। এখানে যারা কাজ করে তারা সবাই স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করে। নিঃস্বার্থ ভাবে কাজ করে। ভবিষ্যতে রাজবাড়ী সার্কেল জেলার মানুষের জন্য কাজ করবে।

 রাজবাড়ী সার্কেলের পরিচালক প্রবাসী তাইফুর রহমান তুষার বলেন, রাজবাড়ী সার্কেল একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। এখানে যারা কাজ করে সবাই নিঃস্বার্থ ভাবে কাজ করে। রাজবাড়ী সার্কেল সম্প্রতি ফেসবুকে ২ লাখ ফলোয়ার পূর্ণ হয়েছে। রাজবাড়ী সার্কেল আরও এগিয়ে যাবে প্রত্যাশা করছি।

 রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম বলেন, রাজবাড়ী জেলার যতগুলো অনলাইন প্লাটফর্ম রয়েছে তার মধ্যে রাজবাড়ী সার্কেলকে আমি সবসময় এক্টিভ থাকতে দেখেছি। এই প্লাটফর্ম সবসময় সাধারণ মানুষের জন্য কাজ করে। ভবিষ্যতে এই অনলাইন প্লাটফর্ম আরও এগিয়ে যাবে এই প্রত্যাশা করছি।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com