রাজবাড়ী জেলার চারটি থানায় নতুন ওসিদের দায়িত্বভার গ্রহণ

স্টাফ রিপোর্টার || ২০২৪-০৯-১৩ ১৫:৪৫:৩৮

image

রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর, গোয়ালন্দ ঘাট, পাংশা মডেল ও কালুখালী থানার ওসিগণ গতকাল ১৩ই সেপ্টেম্বর দায়িত্বভার গ্রহণ করেছেন। 

 গত ১২ই সেপ্টেম্বর রাজবাড়ী জেলা পুলিশ সুপার মোছাঃ শামিমা পারভীনের স্বাক্ষরিত এক অফিস আদেশে পুরাতন ওসিদের প্রত্যাহার করে নতুন ওসি পদায়ন করা হয়।

 জানা গেছে, রাজবাড়ী জেলায় সম্প্রতি যোগদানকৃত পুলিশ পরিদর্শক(ইন্সপেক্টর) মোঃ মাহমুদুর রহমান রাজবাড়ী সদর থানায়, মোহাম্মদ সালাউদ্দিন পাংশা মডেল থানায়, মোহাম্মদ রাকিবুল ইসলাম গোয়ালন্দ ঘাট থানায় ও মুহাম্মদ জাহিদুর রহমান কালুখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে গতকাল ১৩ই সেপ্টেম্বর যোগদান করে থানার দায়িত্বভার গ্রহণ করেন।

 রাজবাড়ী থানার বিদায়ী অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস ও কালুখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আলমগীর হোসাইনকে প্রত্যাহার করে লাইন ওয়ার করা হয়েছে। তারা পুলিশ সুপারের কার্যালয়ে সংযুক্ত থাকবে বলে জানা গেছে।

 নবাগত ওসিগণ বলেন, দায়িত্ব গ্রহণের পর সকলের প্রচেষ্টায় স্ব-স্ব থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে ও অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেন। 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com