নারুয়ায় চেয়ারম্যান জহুরুলের বাড়ীতে হামলা ও অগ্নিসংযোগ

স্টাফ রিপোর্টার || ২০২৪-০৯-১৯ ১৪:৫০:২৮

image

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে নারুয়া পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলামের বাড়ীতে গতকাল ১৯শে সেপ্টেম্বর দুপুরে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধরা। 

 জানা গেছে, গতকাল ১৯শে সেপ্টেম্বর দুপুরে কয়েক গ্রামের সহস্রাধিক বিক্ষুব্ধ জনতা নারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলামের বাড়ীতে হামলা চালায়। এ সময় তারা ইট-পাটকেল নিক্ষেপ করে ঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে বাড়ীতে আগুন ধরিয়ে দেয়। 

 এরপর তারা আশেপাশের আরো কয়েকটি বাড়ীতে হামলা চালায় এবং একটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়। এর আগে নারুয়া ইউনিয়ন পরিষদেও ইট পাটক্ষেল নিক্ষেপ করে তারা।

 খবর পেয়ে বালিয়াকান্দি থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়।

 নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম জানান, রাজনৈতিক প্রতিহিংসার জেরে গতকাল ১৯শে সেপ্টেম্বর দুপুরে আমার বাড়ীতে হামলা চালায় স্থানীয় বিএনপির নেতাকর্মীরা। এ সময় আমিসহ পরিবারের সদস্যরা পালিয়ে রক্ষা পেলেও বাড়ীর জানালা-দরজা ও আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করা হয় এবং বাড়ীতে ককটেল বিস্ফোরণ করে অগ্নিসংযোগ করে। আগুনে বাড়ীর সকল আসবাবপত্র পুড়ে যায়। 

 বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান খান বলেন, আমরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে তাদেরকে ছত্রভঙ্গ করি। তবে কিছু দুবৃত্তরা তার বাড়ীতে হামলা ও অগ্নিসংযোগ করে। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com