রাজবাড়ীতে আওয়ামীপন্থী আইনজীবীদের অপসারণের দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার || ২০২৪-১০-১৬ ১৫:২৮:৫৫

image

 আওয়ামী ফ্যাসিবাদ ও আওয়ামী সন্ত্রাসীদের গ্রেপ্তার এবং সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের জন্য এবং আওয়ামী পন্থী আইনজীবীদের অপসারণের দাবীতে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন রাজবাড়ী জেলা শাখা। 

 গতকাল ১৬ই অক্টোবর বেলা সাড়ে ১১টায় বিক্ষোভ মিছিলটি রাজবাড়ী শহরের পান্না চত্ত্বর এলাকা থেকে বের হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের আম্রকানন চত্ত্বর প্রদক্ষিণ করে আদালত চত্ত্বরে জেলা বার এসোসিয়েশনের সামনে বিক্ষোভ প্রদর্শন করে। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে বৈষম্য বিরোধী শিক্ষার্থীরা।

 এ সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন রাজবাড়ী জেলা শাখার প্রতিনিধি মীর মাহমুদ সুজন, মোহাম্মদ রিপন, সুমন মন্ডল, এম এম রাজিব, এইচ এম হাসিব ও টোকন মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন রাজবাড়ী জেলা শাখার শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 বক্তারা বলেন, এখনো ফ্যাসিস্ট সরকারের দোসররা ও আওয়ামী প্রেতাত্মারা সরকারের বিভিন্ন দপ্তরে ঘাপটি মেরে আছে। আমরা জানি এই রাজবাড়ী আদালতেও কিছু আওয়ামী প্রেতাত্মারা আছে। আমাদের কাছে ছবিসহ আছে যারা ছাত্র আন্দোলনে আমাদের ওপর আক্রমণ করেছে। আমাদের যুদ্ধ এখনো শেষ হয়ে যায়নি। আমরা যুদ্ধ করেছি এই ফ্যাসিস্ট সরকারের দোসরদের হাত থেকে দেশকে বাঁচানোর জন্য। আওয়ামী লীগের প্রেতাত্মাদের, স্বৈরাচারদের এই দুনিয়া থেকে না সরিয়ে সামনের দিকে আমরা অগ্রসর হবো না। মুজিববাদী ছাত্রলীগকে আমরা আর রাজবাড়ীতে জায়গা দিবনা। ছাত্র জনতারা রক্তের সাথে গাদ্দারী করবে না। আমরা ফ্যাসিস্ট ও আওয়ামী দোসরদের বলে দিতে চাই আমরা ছাত্র জনতা এখনো মাঠে আছি। আমরা তাদের উৎখাত না করা পর্যন্ত ঘরে ফিরে যাবো না।

ঢাকা অফিস : ৩৪/১ ডি-২, হাটখোলা সড়ক (অভিসার সিনেমা হলের পিছনে), ঢাকা-১২০৩। ফোন অফিস : 0641-66666, বার্তা বিভাগ : 66333, রাজবাড়ী প্রেসক্লাব অফিস : 66660, বাসা : 65728, মোবাইল : 01713-489472, 01715-019375, 01715-621243, ই-মেইল : motin_rajbari@yahoo.com এবং matrikantha@gmail.com