ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য গোবিন্দকে ইউপি সেক্রেটারী সমিতির শুভেচ্ছা
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-২০ ১৪:১১:৪৯

রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের(ওয়ার্ড নং-৩) নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুন্ডুকে গতকাল ২০শে অক্টোবর পাংশা উপজেলা ইউনিয়ন পরিষদ সেক্রেটারী সমিতিসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ফুলেল শুভেচ্ছা অব্যাহত রেখেছেন।

  জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারী সমিতি, পাংশা উপজেলা শাখার সভাপতি মোঃ শাহিনুর রহমান ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলামের নেতৃত্বে ইউপি সচিব মোঃ রমজান আলী, মোঃ আজিজুল ইসলাম, মোঃ জাকির হোসেন, শুকদেব গোস্বামী ও শামীমা আক্তার জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুন্ডুকে সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানায়। 

  এছাড়া বিভিন্ন ইউপি আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ইউপি সদস্যগণ গোবিন্দ কুন্ডুর সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

  রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুন্ডু বলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় এবং এলাকায় আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের বলিষ্ঠ নেতৃত্ব আশিক মাহমুদ মিতুলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ভোটার জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগিতায় জেলা পরিষদের নির্বাচনে এ বিজয় সম্ভব হয়েছে। বিজয়ের সফলতা তাদের। তিনি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকার গুরুত্বারোপ করেন।

  রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুন্ডু পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। গত ১৭ই অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী গোবিন্দ কুন্ডু উটপাখি প্রতীকে ৯৯ ভোট পেয়ে নির্বাচিত হন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ