ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশার বাংলাটে প্রবীণ আ’লীগ নেতা বজলুর রহমানের কুলখানী অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-৩১ ১৪:৫৫:০৬

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির বাংলাট গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা বজলুর রহমান বিশ্বাসের কুলখানী গতকাল ৩১শে অক্টোবর অনুষ্ঠিত হয়েছে। 
  এ উপলক্ষে পারিবারিক আয়োজনে পবিত্র কোরআনখানী, দোয়া মাহফিল ও লোকজনের মাঝে খাবার বিতরণ করা হয়।
  কুলখানী অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ আখিল উদ্দিন। অনুষ্ঠানে রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহাব মন্ডল, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, কসবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ, রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বিশ্বাস, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ আলী খান, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান(পিল্টু জোয়ার্দ্দার), সিনিয়র সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা আমোদ আলী বিশ্বাস, আতর আলী, ছানার উদ্দিন মেম্বার, আক্কাস আলী মেম্বার, বাবলু মেম্বার, জাকিরুল ইসলাম বিশ্বাস, বাদশা মন্ডল, ওয়াজেদ আলী, লিয়াকত আলী মাস্টার, আরিফুল মিয়া, আইয়ুব মন্ডল, শাম মন্ডল ও মাহাতাব হোসেনসহ এলাকার বহু লোকজন এবং আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।
  মরহুম বজলুর রহমান বিশ্বাসের সহোদর ভাই হাবিবুর রহমান বিশ্বাস ও বজলুর রহমান বিশ্বাসের জ্যেষ্ঠ পুত্র, নারায়নগঞ্জের বি.আর এন্টারপ্রাইজের ম্যানেজার মোঃ আব্দুর রাজ্জাকসহ পরিবারের অন্যান্য লোকজন অনুষ্ঠানে আগত লোকজনকে স্বাগত জানিয়ে মরহুম বজলুর রহমান বিশ্বাসের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করেন।
  সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কয়েক হাজার মানুষকে আপ্যায়ন করা হয় বলে জানান মরহুম বজলুর রহমান বিশ্বাসের সহোদর ভাই হাবিবুর রহমান বিশ্বাস।
  উল্লেখ্য, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বাংলাট গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা বজলুর রহমান বিশ্বাস গত ২০শে অক্টোবর বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছেল ৭৬ বছর।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ