ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীর পাংশা উপজেলায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২০ ১৫:১৭:০৩
যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ২০শে আগস্ট পাংশা উপজেলায় হাবাসপুর ইউপির চরঝিকড়ি বালিকা বিদ্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে গরীব-অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ২০শে আগস্ট রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় হাবাসপুর ইউপির চরঝিকড়ি বালিকা বিদ্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে গরীব-অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং প্রয়োজনীয় ওষুধ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়। 
  বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের বিশেষজ্ঞ চিকিৎসকগণ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে এই মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করেন। এ সময় সাধারণ স্বাস্থ্য পরীক্ষাসহ অস্থায়ী ল্যাবে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষাও করা হয়। এর পাশাপাশি বিনামূল্যে ওষুধ, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, চশমা, সাবান ও ত্রাণ সামগ্রী বিতরণসহ স্বাস্থ্য বিধি সংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়।
  এছাড়াও করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে গণপরিবহন চলাচল তদারকি, মাইকিংয়ের মাধ্যমে নিয়মিত হাত ধোয়া, মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারে উৎসাহিতকরণ, ত্রাণ বিতরণের পাশাপাশি ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার বেড়ী বাঁধ মেরামতের কাজ এগিয়ে নেয়াসহ বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ