ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
বালিয়াকান্দিতে আ’লীগের পথসভা ও মোটর সাইকেল মিছিল অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-১২-০৯ ১৩:৫৫:৫৯

সমাবেশের নামে বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ৯ই ডিসেম্বর সকালে পথসভা ও মোটর সাইকেল মিছিল অনুষ্ঠিত হয়। 

 বালিয়াকান্দির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে পথসভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম ফরিদ হোসেন বাবু মিফা, সহ-সভাপতি নায়েব আলী শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল াকিম সাধন, হারুন অর রশিদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজু, যুগ্ম-আহ্বায়ক শফিকুর রহমান তুহিন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদ প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ বলেন, বিএনপি সমাবেশের নামে দেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। এছাড়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রতিবাদ সমাবেশ শেষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিপুল সংখ্যক মোটর সাইকেলযোগে বিক্ষোভ মিছিল করে। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ