ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
গোয়ালন্দে ৬০০ ফুটের পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ র‌্যালী
  • মইনুল হক মৃধা
  • ২০২২-১২-২০ ১৫:৪৮:৫২

ফুটবল বিশ্ব¦কাপের ফাইনালে ফ্রান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ায় রাজবাড়ী জেলার গোয়ালন্দে ৬০০ ফুট দৈর্ঘ্যরে পতাকা নিয়ে আনন্দ র‌্যালী করেছে আর্জেন্টিনার সমর্থকরা।

  গতকাল ২০শে ডিসেম্বর বেলা ১১টার দিকে গোয়ালন্দের শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে বাজার-মহাসড়ক দিয়ে পৌর জামতলা এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এতে উপজেলার বিভিন্ন জায়গা থেকে আসা কয়েকশত ছোট-বড় নানা শ্রেণী-পেশার আর্জেন্টিনা সমর্থক দলটির জার্সি পড়ে বাঁশি বাজিয়ে ব্যান্ডপার্টি সহকারে আনন্দ-উল্লাস করতে করতে অংশ নেয়। 

  এ সময় মেসি ভক্তদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। সড়কের দু’পাশে দাঁড়িয়ে থাকা জনতা তাদেরকে হাত নেড়ে অভিনন্দন জানান।

  আনন্দ র‌্যালীর অন্যতম আয়োজক গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন রনি বলেন, বাংলাদেশের অধিকাংশ মানুষ আর্জেন্টিনাকে সমর্থন করে। আমি ম্যারাডোনার সময় থেকেই আর্জেন্টিনার ভক্ত। তাই প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে এই আনন্দ র‌্যালী করেছি। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ তাই এ বিশ্বকাপটি খুবই স্পেশাল ছিল। আমরা এ বিশ্বকাপ জয়ে সার্থক হয়েছি। তাই আমরা আজ ৬০০ ফুটের পতাকা নিয়ে এই আনন্দ র‌্যালী উদযাপন করছি। 

  র‌্যালীতে অংশগ্রহণকারী আর্জেন্টিনার সামর্থক ও গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ সজল বলেন, আর্জেন্টিনা দলের সব খেলোয়াড়কেই ভালো লাগে। তাদের মধ্যে মেসি সবচেয়ে প্রিয়। তাই আজকের আয়োজনে আমি অংশগ্রহণ করেছি। প্রিয় দলের জয়ে আমরা সার্থক হয়েছি। 

  আর্জেন্টিনার আরেক সমর্থক রেজাউল মুন্সী বলেন, ফ্রান্সকে হারিয়ে আমরা চ্যাম্পিয়ন হয়েছি। তাই আজ এই আনন্দ র‌্যালীতে অংশ নিয়েছি। এই জয় আর্জেন্টিনাকে বিশ্ব ফুটবলে আরও এগিয়ে নিয়ে যাবে। 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন