ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১২-৩০ ১৩:১১:৪১

 মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের উদ্যোগে গতকাল ৩০শে নভেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করা হয়। 
   সকালে সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ এবং সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শওকত হাসানের নেতৃত্বে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদারসহ রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর শাখার ২ শতাধিক নেতাকর্মী কয়েকটি বাসযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দেন। বেলা পৌনে ১২টার দিকে তারা আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদনের পর বঙ্গবন্ধু এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত শেখ ফজলুল হক মনিসহ বঙ্গবন্ধু পরিবারের শাহাদতবরণকারী সদস্য ও মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া-মোনাজাত করেন। বঙ্গবন্ধুর মাজার কমপ্লেক্স মসজিদের ইমাম দোয়া-মোনাজাত পরিচালনা করেন। পরে যুবলীগের নেতাকর্মীরা মাজার কমপ্লেক্সের ক্যান্টিনে মধ্যাহ্নভোজ শেষে শেখ রাসেল পার্ক ঘুরে সন্ধ্যায় রাজবাড়ীর উদ্দেশ্যে রওনা দেন। 
   এ বিষয়ে রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী মোঃ শওকত হাসান বলেন, মহান বিজয় দিবস উপলক্ষ্যে আমরা সংগঠনের নেতাকর্মীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করলাম। অতীতের যেকোনো সময়ের তুলনায় বর্তমানে যুবলীগ অনেক শক্তিশালী। আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে এবং বিএনপি ও তাদের দোসরদের যেকোনো সন্ত্রাস, নৈরাজ্য-ষড়যন্ত্র রুখে দিতে যুবলীগের নেতাকর্মীরা সচেষ্ট রয়েছে।  

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ