ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
কল্যাণপুরে যুবককে ডেকে নিয়ে তরুণীর সাথে আপত্তিকর ছবি তুলে চাঁদা দাবীর॥৪জন গ্রেপ্তার
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২৩-০১-১৭ ১৫:২৭:৫৩

 রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের রুহুল আমিনের বাড়ীতে সাইফুল ইসলাম নামে এক যুবককে ডেকে এনে তরুণীর সাথে আপত্তিকর ছবি তুলে ৫০ হাজার টাকা চাঁদা দাবীর অভিযোগে গতকাল ১৭ই জানুয়ারী ভোরে পুলিশ ৪জনকে গ্রেফতার করেছে। 
  গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার তফাদিয়া গ্রামের মোছাঃ তামান্না আক্তার(২৬), গোয়ালন্দ উপজেলার খানখানাপুর গ্রামের আসাদুজ্জামান(৩৫), সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সজিবুল রহমান(২৬) ও গোয়ালন্দ উপজেলার তাছলিমা বেগম(২৭)। বিকালে গ্রেফতারকৃতদের রাজবাড়ীর ১নং আমলী আদালতে প্রেরণ করা হয়েছে। 
  জানা যায়, ডিসেম্বর মাসের শেষের দিকে কালুখালী উপজেলার তফাদিয়া গ্রামের তরুণী তামান্না আক্তারের সাথে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া গ্রামের সাইফুল ইসলামের পরিচয় হয়। এ পরিচয়ের সূত্র ধরে তামান্না সাইফুলকে রাজবাড়ীর বিজয় মেলায় আসার অনুরোধ করেন। তামান্নার অনুরোধে রাজবাড়ীতে এসে বিজয় মেলা দেখা শেষে সিরাজগঞ্জ ফিরে যেতে চায় সাইফুল। এ সময় তামান্না প্রতারক চক্রের অন্য সদস্যদের ডেকে নিয়ে এসে জোর করে তাকে ইজিবাইকে তোলেন। এরপর তারা সাইফুলকে তাদের ভাড়া করা বাসায় নিয়ে যান। সেখানে গিয়ে তামান্না তার পরিহিত কাপড় খুলে সাইফুলকে জড়িয়ে ধরেন। এ সময় অন্যরা ছবি ও ভিডিও করেন। অশ্লীল এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিবে বলে তারা সাইফুলের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। টাকা না দিলে তারা তাকে খুন জখমের হুমকি দেয়। ঘটনাটি তার চাচাকে অবহিত করেন সাইফুল। এরপর তার চাচা বিষয়টি বুঝতে পেরে পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে এবং গ্রেফতারকৃতদের সাথে ব্ল্যাক মেইলের কাজে ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
  রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, সাইফুল নামের এক ব্যাক্তির কাছে ব্ল্যাকমেইল করে চাঁদা দাবীর ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। সদর থানার উপ-পরিদর্শক মোঃ কামরুজ্জামান শিকদার মালাটি তদন্ত করছেন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ