ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দি অফিসার্স ক্লাবের বিদায়ী ও নবাগত ৩জন পুলিশ কর্মকর্তার সংবর্ধনা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৮-২৭ ১৫:৪০:৪৩
বালিয়াকান্দি উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে গতকাল ২৭শে আগস্ট বিদায়ী ও নবাগত ৩জন পুলিশ কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বিদায়ী ও নবাগত ৩জন পুলিশ কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  গতকাল ২৭শে আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা আইন-শৃঙ্খলা ও সন্ত্রাস-নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক সভা শেষে বালিয়াকান্দি থানার বিদায়ী ওসি একেএম আজমল হুদাকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা জানানোর পাশাপাশি নবাগত ওসি তারিকুজ্জামান এবং পরিদর্শক(তদন্ত) সুমন কুমার আদিত্যকে ফুলের তোড়া দিয়ে সম্মাননা জানানো হয়।   
  উপজেলা অফিসার্স ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় কুমার হালদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফারুক হোসেনসহ বিদায়ী ওসি একেএম আজমল হুদা, নবাগত ওসি তারিকুজ্জামান ও নবাগত পরিদর্শক (তদন্ত) সুমন কুমার আদিত্য বক্তব্য রাখেন। 
  এ সময় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণসহ অফিসার্স ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ