ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
রাজবাড়ীতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০১-২৭ ১৩:৩৫:৫০

 রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে গতকাল ২৭শে জানুয়ারী সকালে সদর উপজেলা পর্যায়ের শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু হয়েছে। 
  সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সকালে প্রধান অতিথি হিসাবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী প্রতিযোগিতার উদ্বোধন করেন। 
  সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি বক্তব্য রাখেন।
  এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি নূরজাহান আক্তার সাথী, আমন্ত্রিত অতিথিগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীগণসহ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীগণ উপস্থিত ছিলেন।
  উদ্বোধনী অনুষ্ঠানে বক্তাগণ শিক্ষা ও খেলাধুলা স্বাস্থ্যসহ শেখ কামালের জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন এবং লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলসহ বিভিন্ন ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণের পরামর্শ প্রদান করেন।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!