ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশার মাঝবাড়ী ইউপিতে এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০১-২৮ ১৩:৩৬:০৭

প্রতি বছরের ন্যায় এবারও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে জেলার বিভিন্ন ইউপিতে অসচ্ছল ও দরিদ্র পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম চলছে।

  এরই ধারাবাহিকতায় গতকাল ২৮শে জানুয়ারী মাঝবাড়ী ইউপির মাঝবাড়ী ও মোহনপুর গ্রামে কম্বল বিতরণ করা হয়। এমপি জিল্লুল হাকিমের প্রতিনিধিদল সংশ্লিষ্ট এলাকায় গিয়ে সেখানে উপস্থিত লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন।

  মাঝবাড়ী ইউপি আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন লিচুর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু, মাজবাড়ী ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের কালুখালী উপজেলা ওয়ার্ডের সদস্য ইউসুফ হোসেন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে মাজবাড়ী ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার মিজানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী লিয়াকত হোসেন, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য আব্দুর রাজ্জাক রাজাসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ