ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির ঘি-কমলায় ফ্রি মেডিকেল ক্যাম্প
  • শিহাবুর রহমান
  • ২০২০-০৮-২৮ ১৪:৫৩:৪৬
বালিয়াকান্দি উপজেলার ঘি-কমলা গ্রামে গতকাল ২৮শে আগস্ট বিকেলে মুক্তিযোদ্ধা স্মৃতি ভবনে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ঘি-কমলা গ্রামে মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ২৮শে আগস্ট বিকেলে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের ঘি-কমলা গ্রামে মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের মুক্তিযোদ্ধা স্মৃতি ভবনে এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। এতে গ্রামের দরিদ্র মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন স্বনামধন্য চিকিৎসকগণ।
  এ ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন মাগুরা মেডিকেল কলেজের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাঈফ।
  এ সময় মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক, চিকিৎসক কুদরত-ই-মহব্বত, মোঃ সুলতান মাহমুদ, বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি আতিয়ার রহমান আতিক বক্তব্য দেন।
  উল্লেখ্য, মোঃ আব্দুল খালেক শুধু একজন মুক্তিযোদ্ধাই নন। তিনি একজন শিক্ষানুরাগীও। তার হাতে প্রতিষ্ঠিত হয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। তিনি নারুয়া ইউনিয়নে দুইবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে মানুষের সেবা করেছেন। জীবনের ক্লান্তিলগ্নে এসে ঘি-কমলা গ্রামে নিজ জমিতে প্রতিষ্ঠিত করেছেন মুক্তিযোদ্ধা স্মৃতি ভবন। এ ভবনেই শুরু করেছেন ফ্রি মেডিকেল ক্যাম্প। এই মেডিকেল ক্যাম্পে প্রতিমাসে একবার করে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে। তবে তার ইচ্ছা রয়েছে একটি হাসপাতাল প্রতিষ্ঠিত করার। যে হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে। এজন্য তিনি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ